May 18, 2024, 10:07 am

শার্শার বাগআঁচড়া দারুল আমান শিক্ষা সদনের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

আরিফুজ্জামান আরিফ ।। শার্শার বাগআঁচড়া শার্শার বাগআঁচড়া দারুল আমান শিক্ষা সদনের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

আরিফুজ্জামান আরিফ বাগআঁচড়া।। শার্শার বাগআঁচড়া দারুল আমান শিক্ষা সদনের ২০২৩ শিক্ষা বর্ষের বার্ষিক পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় প্রতিষ্ঠানের মাঠে সাবরিন নাহার মাহীর অর্থ সহ কোরআন তেলওয়াত ও আজমাইন এর ইসলামি সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া ফলাফল প্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চালিতাবাড়িয়া আর ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মিজানুর রহমান।

শিক্ষক আনোয়ার হোসনের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম,প্রবীন সাংবাদিক রবিউল হোসেন,,সাবেক প্রধান শিক্ষিকা আনজুমানারা বেগম,আলহাজ্ব সিরাজুল ইসলাম, ইমাম হোসেন,প্রভাষক মিজানুর রহমান, শিক্ষার্থী অভিভাবক প্রভাষক শহিদুজ্জামান,ম্যানেজিং কমিটির সদস্য মাওলানা আহসান উল্লাহ শামিম, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নজরুল ইসলাম,শিক্ষক ওসমান আলী , আসাদুর রহমান সহ প্রমূখ শিক্ষক, অভিভাবক ও সূধীজনেরা।

ফলাফল অনুষ্ঠানে শিশু শ্রেনী থেকে ৫ম শ্রেনী পর্যন্ত উত্তীর্ণ ১থেকে ১০ পর্যন্ত রোল ধারী, শতভাগ উপস্থিতি ও সর্বোচ্চ নম্বর ধারী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার ও মেডেল বিতরণ করা হয়।

উল্লেখ্য বর্তমানে প্রতিষ্ঠানে সর্বমোট ৪শত৬৭ ছাত্র ছাত্রী অধ্যায়ন রত বলে জানা যায়।
মাধ্যমে শুরু হওয়া ফলাফল প্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চালিতাবাড়িয়া আর ডি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মিজানুর রহমান।

শিক্ষক আনোয়ার হোসনের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম,প্রবীন সাংবাদিক রবিউল হোসেন,,সাবেক প্রধান শিক্ষিকা আনজুমানারা বেগম,আলহাজ্ব সিরাজুল ইসলাম, ইমাম হোসেন,প্রভাষক মিজানুর রহমান, শিক্ষার্থী অভিভাবক প্রভাষক শহিদুজ্জামান,ম্যানেজিং কমিটির সদস্য মাওলানা আহসান উল্লাহ শামিম, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নজরুল ইসলাম,শিক্ষক ওসমান আলী , আসাদুর রহমান সহ শিক্ষক, অভিভাবক ও সূধীজনেরা।

ফলাফল অনুষ্ঠানে শিশু শ্রেনী থেকে ৫ম শ্রেনী পর্যন্ত উত্তীর্ণ ১থেকে ১০ পর্যন্ত রোল ধারী, শতভাগ উপস্থিতি ও সর্বোচ্চ নম্বর ধারী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার ও মেডেল বিতরণ করা হয়।

উল্লেখ্য বর্তমানে প্রতিষ্ঠানে সর্বমোট ৪শত৬৭ ছাত্র ছাত্রী অধ্যায়নরত বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :